মেনু নির্বাচন করুন
Text size A A A
Color C C C C
সর্ব-শেষ হাল-নাগাদ: ২৮ August ২০১৮

বাংলাদেশ বিজ্ঞান ও শিল্প গবেষণা পরিষদ (বিসিএসআইআর) এবং কমনওয়েলথ বৈজ্ঞানিক ও শিল্প গবেষণা সংস্থা (সি এস আই আরও) অস্টলিয়া-এর সাথে যৌথ গবেষণা ও পারস্পরিক সহযোগিতা বিষয়ক আলোচনা সভা ২০ আগস্ট ২০১৮ বিসিএসআইআর সম্মেলন কক্ষে ঢাকায় অনুষ্ঠিত হয়।


প্রকাশন তারিখ : 2018-08-28

ফটো রিলিজ

ঢাকা: ২৬ আগস্ট ২০১৮

বাংলাদেশ বিজ্ঞান ও শিল্প গবেষণা পরিষদ (বিসিএসআইআর) এবং কমনওয়েলথ বৈজ্ঞানিক ও শিল্প গবেষণা সংস্থা (সি এস আই আরও) অস্টলিয়া-এর সাথে যৌথ গবেষণা ও পারস্পরিক সহযোগিতা বিষয়ক আলোচনা সভা ২০ আগস্ট ২০১৮ বিসিএসআইআর সম্মেলন কক্ষে ঢাকায় অনুষ্ঠিত হয়। সভায় দু-দেশের প্রতিনিধিবৃন্দ উপস্থিত ছিলেন। বিসিএসআইআর-এর পক্ষে মো: ফারুক আহামেদ, চেয়ারম্যান সহ  সংশ্লিষ্ট বিজ্ঞানী ও কর্মকর্তাবৃন্দ এবং সিএসআইআরও এর পক্ষে মি. ওয়ায়েন জন ব্রুকার্ড, ড. মার্ক ইয়ান পাউনেসবি এবং ড. মিয়াও চেন, সিনিয়র বিজ্ঞানীবৃন্দ উপস্থিত ছিলেন।

 

 

Photo Release

Date: 26 August 2018

A join Research cooperation discussion between Bangladesh Council Of Scientific and Industrial Research (BCSIR) and Commonwealth Scientific and Industrial Research Organization (CSIRO) Australia held on 20 August 2018 at the conference room of BCSIR Dhaka. BCSIR Chairman Mr. Faruque Ahmed and related scientist and officers and on  behalf of CSIRO, Mr. Warren John Bruckard, Dr. Mark Ian Pownceby, Dr. Miao Chen and other senior scientist are present of this discussion.

 

                                                                                                   Thanks

    Md. Ishak Molla

                                                                                                 PRO, BCSIR

  Cell: 01911930716


Share with :

Facebook Facebook